শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
সাংবাদিক খালেকের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ

সাংবাদিক খালেকের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ

সাংবাদিক খালেকের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ

দুর্গাপুর প্রতিনিধি : দুর্গাপুরে এক নারীকে দিয়ে বিয়ের ভয় দেখিয়ে দৈনিক রাজশাহীর আলো ও ৭১বাংলার আইপি টেলিভিশনের রাজশাহী জেলা প্রতিনিধি আব্দুল খালেকের বিরুদ্ধে  মিথ্যা অভিযোগ করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন দুর্গাপুরে কর্মরত সাংবাদিকরা।

এক বিবৃতিতে তারা বলেন, সাংবাদিক আব্দুল খালেকের বিরুদ্ধে যে অভিযোগ তুলা হয়েছে তা মিথ্যা।  এতে পুরো সাংবাদিক সমাজকে ছোট করা হয়েছে। একটি মহল সাংবাদিক খালেককে কন্ঠরোধ ও সমাজের কাছে হেয়প্রতিপন্ন করার জন্য এ কাজ করেছেন। এমনকি  সংবাদ চলমান নামের  একজন কথিত সাংবাদিক এমন ন্যাক্কারজনক কাজের সাথে জড়িত থাকায় আমরা তাকে ধিক্কার জানাই। তাই এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সেই সাথে ওই মিয়ে এবং ঘটনার সাথে জড়িত কথিত সাংবাদিককে হুসিয়ারি করছি। পরবর্তীতে এমন ঘটনা ঘটানোর চেষ্টা করলে সাংবাদিক সমাজ তাদেরকে ছাড় দেবে না। এমনকি এ ব্যাপারে  স্থানীয় সকল প্রসাশনের সহযোগিতা প্রত্যাশা করেন দুর্গাপুরে কর্মরত সাংবাদিকরা।

প্রসঙ্গত, গত শুক্রবার সকালে অপরিচিত এক ছেলে ও মেয়ে সাংবাদিক খালেকের বাড়িতে এসে মোটা অংকের টাকা দাবি করে এবং তা না দিলে তাকে বিয়ে করতে হবে বলে হুমকি দেয়।

মতিহার বার্তা ডট কম: ০৫ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply